1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন

নেত্রকোনায় আনন্দ রক্তদান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা।

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৯০ বার পঠিত

“আজকের শিশু, আগামী দিনের ভবিষ্যৎ”  শিশু-কিশোররাই হবে ভবিষ্যৎ রক্তদাতা। প্রতিটি ঘরে ঘরে তৈরি হবে নিয়মিত রক্তদাতা, এই প্রত্যাশা নিয়ে নেত্রকোণায় আনন্দ রক্তদান ফাউন্ডেশনের উদ্যোগে,নেত্রকোণা জেলার রক্তদান ও সামাজিক কর্মকাণ্ডের সক্রিয় সংগঠন আনন্দ রক্তদান ফাউন্ডেশন এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৮ জানুয়ারি) শুক্রবার বেলা ১১টায় জেলা শহরের নাজমুল কান্দি স্কুল অ্যান্ড কলেজের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

 

সংগঠনটির প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আতাউর রহমান হিল্লোল এর সভাপতিত্বে ও মুহা. জহিরুল ইসলাম অসীম এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাজমুল কান্দি স্কুল অ্যান্ড কলেজের লেকচারার আফজালুল হক তুহিন, সহ-প্রতিষ্ঠাতা এইচ এম সুমন আহমেদ, শিক্ষক আব্দুল লতিফ, মোঃ মোরসালিন, হাবিব সারোয়ার পলাশ, আফিফাতুল ইতি, রীতা রাণী সরকার, অভি, জয়ন্ত বিশ্বাস, নাজমুল, রুমান তালুকদার রৌদ্র, ইকরাম হোসেন ইফাতসহ অনেকেই।

 

অনুষ্ঠানে করোনা পরিস্থিতি বিবেচনায় আগামী ১৩ই ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য এই অনুষ্ঠানের একটি উপকমিটি গঠন করাসহ অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংগঠনটির সহ-প্রতিষ্ঠাতা এইচ এম সুমন আহমেদ বলেন, “প্রতিটি মানুষ হোক সচেতন, রক্তের অভাবে আর ঝড়ে পড়বে না কোনো জীবন”এই প্রত্যাশা নিয়েই আমাদের পথচলা। প্রতিটি ঘরে ঘরে নিয়মিত রক্তদাতা তৈরি হবে। আর এই লক্ষ্যেই শিশু-কিশোরদের সচেতন করা। আনন্দ রক্তদান ফাউন্ডেশন সর্বদা আপনাদের সেবায় নিয়োজিত আছে, ভবিষ্যতেও থাকবে। আপনাদের সহযোগিতায় এগিয়ে যাবে প্রাণের পরিবার। আনন্দ রক্তদান ফাউন্ডেশনের প্রতি আস্থা রাখুন, ভরসা করে পাশে থাকুন। হাতে হাত রেখে এগিয়ে যাবো, মানবতার জয়গান গাইবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com