1. admin@channel21tv.com : channel21tv.com :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

বিরামপুরে ৪ জুয়াড়ীর কারাদন্ড।

নয়ন হাসান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ৩০৯ বার পঠিত

বিরামপুরে জুয়া খেলার অপরাধে জুয়ার সরঞ্জামাদীসহ ৪ জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক জনকে ৫শ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ রামচন্দ্রপুর সীমান্তবর্তী এলাকায় ছোট যমুনা নদীর পাশে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়। পরে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার এই রায় দেন।

কারাদন্ড প্রাপ্তরা হলেন, পার্শ্ববর্তী উপজেলা হাকিমপুরের খট্টামাধব পাড়ার আজাদ (৬৫) শাহার উদ্দিন (৬৭) উপজেলার কাটলা ইউনিয়নের দাউদপুর গ্রামের মিজানুর (৪৪) ও রামচন্দ্রপুরের মাহফুজুর রহমান (৪২)।

জানতে চাইলে, বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় জুয়া খেলা চলছে, উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ছোট যমুনা নদীর পাশে অভিযান চালিয়ে তাদের হাতেনাতে আটক করা হয়। ঘটনাস্থলে পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। আটক আসামীদের দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com