1. admin@channel21tv.com : channel21tv.com :
শনিবার, ২১ মে ২০২২, ০১:০৫ অপরাহ্ন

রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেলেন ঝিনাইগাতী ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ১২১ বার পঠিত

২০২০ সালে অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ কাজ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের জন্য কর্মজীবনের সর্বোচ্চ স্বীকৃতি রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেলেন শেরপুরের ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী সচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে গত ২০ জানুয়ারী বৃহস্পতিবার এ তথ্য জানা যায়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকে তিনি অসাধারণ দক্ষতা, সততা ও শৃঙ্খলার মধ্যে দিয়ে কাজ করে আসছেন। ফায়েজুর রহমান ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার সোল্লা ইউনিয়নের সোল্লা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান।

‘দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ।’ এই মূল প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার সকাল ১০ঘটিকায় রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে পুলিশ সপ্তাহ-২০২২ উদ্বোধন করেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য ১৫ জনকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও ২৫ জনকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) এবং মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ২৫ জন পুলিশ সদস্যকে বিপিএম (সেবা) ও ৫০ জনকে রাষ্ট্রপতি পুলিশ পদক পিপিএম (সেবা) প্রদান করা হয়েছে। এছাড়াও ২০২১ সালের জন্য সমান সংখ্যক পুলিশ সদস্যকে পদক প্রদান করা হয়েছে।

ওসি মোহাম্মদ ফায়েজুর রহমানের সর্বোচ্চ এ পদক পাওয়ায় ঝিনাইগাতীর বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, রাজনৈতিক সংগঠন, সুশীল সমাজের ব্যক্তিবর্গ ও সাংবাদিকগণ অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com