1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন

কলেজ ছাত্র পিয়াস হত্যার বিচারের দাবীতে নেত্রকোনায় মানববন্ধন।

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ১৬১ বার পঠিত

আজ (২৪ জানুয়ারি) সোমবার সকাল (১১:০০) টায় নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার তেলিগাতি সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী পিয়াস- হত্যার বিচারের দাবিতে নেত্রকোনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে তার সহপাঠীসহ এলাকার লোকজন। মানববন্ধনে বক্তারা সবাই আসামীদের দ্রুত গ্রেফতার ও সুষ্ঠু বিচার দাবী করেছেন।

সূত্রে জানা যায়, উপজেলার শ্রীরামপাশা এলাকার জনৈক রাসেল মিয়ার পতিত জমিতে সোমবার সন্ধ্যার দিকে মেয়ে হেনা আক্তারের সঙ্গে মা রুমেলা আক্তারের জমিজমা ও পারিবারিক বিষয়াদি নিয়ে কথা কাটাকাটি হয়। রুমেলার ছেলে পিয়াস মাকে ফিরিয়ে আনতে যান।

এসময়, তার আপন বোন জামাই সুনু ফকিরের সঙ্গে পিয়াসের হাতাহাতি হয়। একপর্যায়ে বোন জামাই গলায় ধারালো ছুরি দিয়ে টান দিলে গুরুতর আহত হয় শ্যালক পিয়াস। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে ময়মসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

ঘটনার পরদিন রাতে নিহত পিয়াসের মা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেন। এতে সোনা ফকিরকে প্রধান আসামি করে ১২ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়। এ ঘটনায় সোনা ফকির ও হেনা আক্তারকে আটক করা হয়েছে।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর ইকবাল জানান, আসামীদের ধরার চেষ্টা চলছে।

নিহত পিয়াস হত্যা মামলায় বাদী ও তাঁর পরিবার জনায়, তাদের মামলা তুলে নিতে আসামিসহ তাঁদের পরিবারের লোকজন হুমকি দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে বাদী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে লিখিত অভিযোগ দিয়েছেন। একই সঙ্গে আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

 

রিপন কান্তি গুণ

বারহাট্টা, নেত্রকোনা প্রতিনিধি ।

মোবাইল : 01723-632594

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com