1. admin@channel21tv.com : channel21tv.com :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

জ্যাকেটের পকেট থেকে ফেন্সিডিল উদ্ধার

নয়ন হাসান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
  • আপডেট সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ২০২ বার পঠিত

বিরামপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ফেনসিডিল ও গাঁজাসহ সবুজ (৩০) নামের এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। রবিবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ দাউদপুর চন্ডীপুর গ্রামে থেকে তাকে আটক করা হয়।

আটক সবুজ উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ দাউদপুর সমতুল্লাহপাড়া গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর থানার উপ-পুলিশ পরিদর্শক মোতাহারুল ইসলাম জানান, রোববার সকালে ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে ২ জন মাদক কারবাবি মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা নিয়ে কাটলা বাজারে আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানা পুলিশ কাটলা সমতুল্লাহপাড়ায় স্থানে অবস্থান নেয়। এসময় পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে পলাতক আসামী আকরাম হোসেন এর ফেলে যাওয়া একটি শপিং ব্যাগের ভিতর কালো পলিথিনের মোড়ানো ২ বোতল ফেন্সিডিল ৯শ ৫০ গ্রাম গাঁজা ও ২ হাজার টাকা উদ্ধারসহ সবুজকে আটক করে পুলিশ।

জানতে চাইলে, বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। রোববার দুপুরে গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতার চেষ্টা অব্যাহত আছে বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

নয়ন হাসান
বিরামপুর,দিনাজপুর (প্রতিনিধি)
০১৭২১৫৬৭৯৪২।
২৩.০১.২০২২ইং।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com