1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৯ পূর্বাহ্ন

নেত্রকোণায় নতুন করে আবার করোনাভাইরাসের ধাক্কা :

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ২২৩ বার পঠিত

নেত্রকোণা সিভিল সার্জন সূত্রে জানা যায়, শনিবার (২২ জানুয়ারী ২০২২) গত ২৪ ঘন্টায় শনাক্ত হয়েছে।। নেত্রকোণা সদর -০৮, পুর্বধলা-১, দুর্গাপুর-১, বারহাট্টা-৩, মোহনগঞ্জ-১ ও মদন-১ জন এবং ২৪ ঘন্টায় মৃত্য – ০১ জন (মদন উপজেলা)। মোট হোম আইসোলেশনে – ৬১ জন।নেত্রকোণা জেলায়, গত ২৪ ঘন্টায় মোট ৩৩ টি নমুনা (Rapid এন্টিজেন টেষ্ট -২৭, এবং টি পিসি আর -০৬) নমুনা পরীক্ষা করে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে ১৫ জন। এবং মৃত্যু বরণ করেছে একজন।

 

শনিবার (২২ জানুয়ারী ২০২২) পর্যন্ত জেলায় মোট শনাক্ত হয়েছে ৫০০২ জন, মোট সুস্থ হয়েছে ৪৮১৬ জন, এবং মোট ১২৫ জন মৃত্যু বরণ করেছে।

সিভিলসার্জন অফিসের সূত্রমতে জানা যায়, ২৪ ঘন্টায় ভ্যাকসিনের ১ম ডোজ নিয়েছে ১৬২১১ জন, মোট ১ম ডোজ নিয়েছেন – ১২৩৩৮৭৩ জন। ২৪ ঘন্টায় ২য় ডোজ প্রদান – ৭১১৬ টি। মোট ২য় ডোজ প্রদান – ৮১০৪১১ টি।

২৪ ঘন্টায় শিক্ষার্থীদের ১ম ডোজ প্রদান – ২৮৪৬ টি। মোট শিক্ষার্থীদের ১ম ডোজ প্রদান – ১৬৯১৬৯ টি। ২৪ ঘন্টায় শিক্ষার্থীদের ২য় ডোজ প্রদান – ১৪৭৬ টি। আজ পর্যন্ত মোট শিক্ষার্থীদের ২য় ডোজ প্রদান – ২৬০২৮ টি এবং ৩য় ডোজ (বুস্টার) – ২৪ ঘন্টায় – ৮৮৪ টি এবং মোট ১২৮৩৮ টি।

 

রিপন কান্তি গুণ

নেত্রকোনা, বারহাট্টা প্রতিনিধি ।

মোবাইল : 01723-632594

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com