1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

শীতার্তদের মাঝে ভয়েস অব ঝিনাইগাতীর শীত বস্ত্র বিতরণ

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ২২৫ বার পঠিত

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধি : শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতীতে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন, ভয়েস অব ঝিনাইগাতী। ২১ জানুয়ারী শুক্রবার সকালে স্থানীয় যিদনী স্কুল মাঠে এ শীত বস্ত্র বিতরণ করা হয়।

গ্লেট ফার্মার নির্বাহী পরিচালক ও প্রধান গবেষক ড. জাফর ইকবালের অর্থায়নে এবং ভয়েস অব ঝিনাইগাতীর আয়োজনে উক্ত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত বিতরণের শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইগাতী থানার ওসি (তদন্ত) মো. সারোয়ার হোসেন, ঝিনাইগাতী প্রেসক্লাবের সভাপতি মো. গোলাম রব্বানী টিটু, ঝিনাইগাতী সদর ইউনিয়নের নব নির্বাচিত ইউপি সদস্য জাহিদুল হক মনির সহ এলাকাবাসীর পক্ষে প্রবীণ ব্যক্তি আব্দুছ সামাদ।

উক্ত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে ইউপি সদস্য জাহিদুল হক মনির কর্তৃক যাচাই বাছাই করে ২শত ৫০ জনের নাম তালিকাভুক্ত করেন। এতে চাহিদা পূরণ না হওয়ায় ইউএনও ফারুক আল মাসুদ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আরো ৫০টি শীত বস্ত্র যোগ করে ৩শত হত- দরিদ্র শীতার্তদের মাঝে এ শীত বস্ত্র বিতরণ করা হয়। কনকনে এ শীতে শীত বস্ত্র হাতে পেয়ে আয়োজক ও দাতাদের ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com