1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

শেরপুরে রাস্তার পাশে মুক্তিযোদ্ধার লাশ!

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ২০৮ বার পঠিত

রাস্তার পাশে পড়ে ছিল শেরপুরের নকলা উপজেলায় দধিয়ার চর পুর্ব পাড়ার বীর মুক্তিযোদ্ধা আলমাছ উদ্দিন (৭০) এর মৃতদেহ । ২০জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাঁর শাশ উদ্ধার করেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পাশের চায়ের দোকানে চা খেয়ে বাড়ি ফিরার পথে দধিয়ার চর পুর্ব পাড়ায় রাস্তার পাশে পড়েছিলেন তিনি। স্থানীয়রা তাঁকে ধরাধরি করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ তানজিনা মাহবুব তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, বীর মুক্তিযোদ্ধা আলমাছ উদ্দিনের নাকে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

প্রতিবেশী বীর মুক্তিযোদ্ধা নূর রহমান বলেন, বীর মুক্তিযোদ্ধা আলমাছ উদ্দিন নকলা উপজেলার গৌড়দ্বার বিএল উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন। আমাদের জানামতে তাঁর ভাতিজার সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। কিন্তু আলমাছ উদ্দিনের মৃত্যু হত্যা না স্বাভাবিক মৃত্যু, ময়নাতদন্তের রিপোর্ট পেলেই জানা যাবে।

এ বিষয়ে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মুশফিকুর রহমান জানান, বীর মুক্তিযোদ্ধা আলমাস উদ্দিনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com