1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন

বিরামপুরে ব্লাড ব্যাংকের উদ্যোগে রক্তদাতাদের উৎসাহিকরণের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিতl

নয়ন হাসান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ১৪১ বার পঠিত

Stay Safe, Stay Together এই শ্লোগান কে সামনে রেখে বিরামপুর ব্লাড ব্যাংকের উদ্যোগে দিনাজপুরের বিরামপুরে ১হাজার তম রক্তদান ও রক্তদাতাদের উৎসাহিকরণের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(১৮জানুয়ারি) মঙ্গলবার সকালে বিরামপুর সরকারি কলেজের অডিটোরিয়াম সভাকক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ব্লাড ব্যাংকের আয়োজিত অনুষ্ঠানে বিরামপুর সরকারি কলেজে অধ্যক্ষ ফরহাদ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি), উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু, বিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মশিহুর রহমান, ব্লাড ব্যাংকের এডমিন প্রিন্স প্রমূখ।

এসময় প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী (এমপি) বিরামপুর ব্লাড ব্যাংককে এক লাখ টাকা প্রদান করে সার্বিক সহায়তার আশ্বাস দেন।

ব্লাড ব্যাংকের এডমিন প্রিন্স বলেন, ব্লাড ব্যাংক প্রতিষ্ঠার দেড় বছরের মধ্যে আমরা এক হাজার জনকে রক্ত প্রদান এবং আট হাজার রক্তদাতা সংগ্রহ করেছে ভবিষ্যৎ আরো রক্তদান ও রক্তদাতা সংগ্রহ আরো বাড়ানোর পরিকল্পনা আছে বলে তিনি জানান।

নয়ন হাসান
বিরামপুর,দিনাজপুর।
০১৭২১৫৬৭৯৪২।
১৮.০১.২০২২ইং।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com