1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৪২ অপরাহ্ন

করোনা সংক্রমণ রোধে বারহাট্টার  ইউএনও’র অফিস কক্ষে জরুরী বৈঠক:

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ১৫৫ বার পঠিত

আজ, ১৭ই জানুয়ারি /২০২২ইং বারহাট্টা উপজেলায় উপজেলা পরিষদের উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম. মাজহারুল ইসলাম মহোদয়ের অফিস কক্ষে করোনা প্রতিরোধে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির মিটিং করে সকল কমিটির কার্যক্রম সচল করা হয় এবং করোনা প্রতিরোধে মাইকিং ও সচেতনতা বৃদ্ধি এবং বুষ্টার ডোজ যাতে সবাই নিতে আগ্রহী হয় এবং গ্রহণ করে, সে বিষয়ে দিক নির্দেশনা প্রদাণ করা হয়।এ সময় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব ডা. মোস্তাফিজুর রহমান মহোদয় সহ (০৭) ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম. মাজহারুল ইসলাম মহোদয়, সকল চেয়ারম্যানগণকে তাদের নিজ এলাকায়, সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করতে আহ্বান জানান।

 

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস.এম. মাজহারুল ইসলাম বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে বারহাট্টা উপজেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে প্রতিদিন মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে।

এরই অংশ হিসাবে আজ (১৭ জানুয়ারি) সাহতা ও সদর ইউনিয়নে ২ টি মামলায় ১০০০/- টাকা অর্থদণ্ড প্রদাণ করা হয় এবং সহকারি কমিশনার (ভূমি), সানজিদা চৌধুরী কর্তৃক ০৩ টি মামলায় ৮০০/- অর্থদণ্ড আরোপ করা হয়।

তারা জানিয়েছেন, এ কার্যক্রম পরবর্তী নির্দেশ  না আসা পর্যন্ত অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com