1. admin@channel21tv.com : channel21tv.com :
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:১৪ অপরাহ্ন

নেত্রকোণা সদরে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি কার্যক্রমl

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ২২৪ বার পঠিত

আজ ১৬ জানুয়ারি ২০২২ইং তারিখ  বানিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে এবং জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে, নেত্রকোণা জেলার বিজ্ঞ জেলা প্রশাসক মহোদয়ের সার্বিক নির্দেশনায় নেত্রকোণা জেলা জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব, মোঃ শাহ আলম এর নেতৃত্বে নেত্রকোণা জেলার সদর উপজেলার ছোট  বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আমদানিকারকের সীলবিহীন প্রসাধনী বিক্রি এবং মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী ৩টি প্রতিষ্ঠানকে ১০,০০০ টাকা জরিমানা করা হয় এবং সকলকে সতর্ক করা হয়। পরে উপস্থিত জনসাধারণকে মাস্ক পরার পাশাপাশি  ভিড় এড়িয়ে দূরত্ব বজায় রেখে চলাচল করতে অনুরোধ করা হয়।

 

নেত্রকোণা জেলা জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব মোঃ শাহ আলম বলেন, জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

 

এর আগে ১১ জানুয়ারি ২০২২ইং কলমাকান্দায় পিসিবি ব্রিক্সকে পরিমাপে কারচুপি করায়- ৩০০০০ টাকা এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ এবং মূল্য ও মেয়াদবিহীন পণ্য বিক্রি  করায় আরও ৩টি প্রতিষ্ঠানকে ৩০০০০ টাকাসহ ৪টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৬০,০০০ টাকা জরিমানা করা হয় এবং সতর্ক করা হয়।

 

রিপন কান্তি গুণ

নেত্রকোনা, বারহাট্টা প্রতিনিধি ।

মোবাইল : 01723-632594

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com