1. admin@channel21tv.com : channel21tv.com :
শনিবার, ২১ মে ২০২২, ১১:২০ পূর্বাহ্ন

শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজের ১৪ দিন হলেও সন্ধান মিলেনি ৬ষ্ট শ্রেনীর শিক্ষার্থীর।

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৪৯ বার পঠিত

নিখোঁজের ১৪ দিন গত হলেও সন্ধান মিলেনি ৬ষ্ট শ্রেনীর শিক্ষার্থী শাকিল (১৫) এর! শাকিল শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের দক্ষিণ দাড়িয়ারপাড় গ্রামের মো: খোকা মিয়ার ছেলে ও ধানশাইল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্র। ২ভাই ১বোন এর মধ্য শাকিল বড়।

শাকিলের পরিবার সুত্রে জানা গেছে, মানুষিক রোগে আক্রান্ত
শাকিল গত ২৬ ডিসেম্বর-২০২১ইং তারিখের সকালে শ্রীরবদী উপজেলার অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন দেখার উদ্দেশে নিজ বাড়ী থেকে বাই-সাইকেল যোগে বের হয়ে আর ফিরে আসেনি। দিন গড়িয়ে রাত হলেও শাকিল বাড়ীতে ফিরে না আসায় পরিবারের লোকজন আশপাশ এলাকাসহ সম্ভাব্য সকল আত্মীয় স্বজনের বাড়ী ও বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও না পেয়ে গত ৩১ ডিসেম্বর ঝিনাইগাতী থানায় শাকিলের মাতা সাবানা বেগম একটি সাধারণ ডাইরি করেন। যাহার নম্বর-১১৪৯, তারিখ-৩১/১২/২০২১ইং। জিইডির বর্ণণামতে ৪’-৮” উচ্চতার শাকিলের গায়ে হালকা শ্যামলা কালো রঙের গেঞ্জির উপর লাল রঙের ফুলহাতা শার্ট ও পরনে নীল রঙের জিন্সের ফুলপ্যান্ট ও হাতে কালো রঙের হাত ঘড়ি ছিল। লম্বা মুখ মন্ডলের শাকিলের নাকের নীচে, উপরে ও ফোনের মাঝখানে তিলক চিহ্ন আছে।

নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডাইরি ভুক্ত হওয়ার পর ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান সর্বোচ্চ গুরুত্ব দিয়ে এসআই আব্দুর রাজ্জাককে তদন্তের ভার ন্যস্ত করেন।

এ ব্যাপারে এসআই আব্দুর রাজ্জাক জানান, নিখোঁজের সন্ধানে সম্ভাব্য সকল চেষ্টা অব্যাহত আছে। তবে এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যাইনি।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান জানান, নিখোঁজের সন্ধানে অভিযান অব্যাহত আছে।

নিখোঁজ শাকিলের সন্ধান পেতে সকলের সহযোগী কামনা করেছেন শাকিলের মাতা সাবানা বেগম। প্রয়োজনে যোগাযোগ- সাবিনা বেগম-০১৭১০-০২৮৭৮৩,
ওসি- মোহাম্মদ ফায়েজুর রহমান, ঝিনাইগাতী থানা, শেরপুর- ০১৩২০-১০৬২৭৩, এসআই আব্দুর রাজ্জাক- ০১৭১৮-৩১৮২৭৯।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com