1. admin@channel21tv.com : channel21tv.com :
শনিবার, ২১ মে ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

সন্ত্রাস ও মাদক মুক্ত ওয়ার্ড গড়তে চাই, মেম্বার পদপ্রার্থী- মিন্টু খন্দকার।

এ,কে,এম,খোরশেদ আলম নলডাঙ্গা, নাটোর প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৬৭ বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নলডাঙ্গায় সর্বত্র চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। পিছিয়ে নেই নাটোরের নলডাঙ্গা উপজেলার ৫নং বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড। তাই নিজের অবস্থান আরো মজবুত করার লক্ষ্যে নারী-পুরুষ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময়,গণসংযোগ ও ভোট প্রার্থনা করছেন ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মিন্টু খন্দকার।

তিনি তালা প্রতীক নিয়ে নির্বাচন করছেন, তিনি বিভিন্ন ধরনের প্রচারণামূলক কাজ করে যাচ্ছেন ও ভোটারদের মাঝে তালা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

তিনি পায়ে হেঁটে বিভিন্ন বাজার,পাড়া-মহল্লায় ও বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় মিন্টু খন্দকার ভোটারদের কাছে তার উন্নয়ন ও তার জনসেবা মূলক কাজকর্মের কথা তুলে ধরেন। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা বলেন এবং তার জন্য দোয়া ও তালা প্রতীকে ভোট প্রার্থনা করেন। এতে অংশ নেয় ধর্ম-বর্ণ,রাজনৈতিক-অরাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

তিনি বলেন, ইউনিয়নের মধ্যে ৬নং ওয়ার্ড একটি আদর্শ ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবেন। তিনি জনসাধারণের সকল প্রকার নাগরিক অধিকার নিশ্চিতসহ জনকল্যাণমূলক কাজ করবেন। সকল প্রকার অন্যায় ও অনিয়মকে দূর করে আইনের শাসন প্রতিষ্ঠা করবেন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, দলীয় নেতাকর্মী সহ এলাকার ব্যক্তিবর্গ।

এ,কে,এম,খোরশেদ আলম
নলডাঙ্গা নাটোর।
০৩-০১-২০২২
০১৭১৬-৮২৪৬০০

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com