1. admin@channel21tv.com : channel21tv.com :
সোমবার, ১৬ মে ২০২২, ০১:৫৬ অপরাহ্ন

পুঠিয়া জিউপাড়া ইউ পি কৃষক লীগের সভাপতির নাবালিকা মেয়েকে অপহরণ।

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ২২৫ বার পঠিত

রাজশাহী জেলা, পুঠিয়া উপজেলার, ৬ নং জিউপাড়া ইউনিয়নের কৃষক লীগের সভাপতি মোঃ জহুরুল ইসলাম (৪৫) এর মেয়ে মোছা: জুঁই খাতুন (১৬) কে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। গত ৩০.১২.২০২১ ইং তারিখ বিকেলে দাসমাড়িয়া গ্রামে নানীর বাড়িতে সে বেড়াতে যাই । পরে ৩১.১২.২০২১ তারিখে মোছা: জুঁই তার নানীর বাড়ি থেকে নিজবাড়ী উজালপুর আসার সময় তাকে অপহরণের এ ঘটনা ঘটে। এ বিষয়ে জুঁই এর বাবা মো: জহুরুল ইসলাম পুঠিয়া থানায় হাজির হইয়া একটি মামলা দায়ের করেছে। উল্লেখিত আসামী ৪জন সহ মোট আরো ৫ থেকে ৬ জন অজ্ঞাতনামা উল্ল্যেখ করে একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী মোঃ জহুরুল ইসলাম জানান, আমার মেয়ে ধোপাপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। স্কুলের পাশেই জুঁই এর কোচিং সেন্টার। কোচিং সেন্টারে যাওয়ার সময় উক্ত ১ নং আসামী মো: আহম্মদ আলীর ছেলে মোঃ আশরাফুল ইসলাম (২৬) মাঝেমধ্যেই তাকে উত্ত্যক্ত করতো। এবং প্রেম-ভালোবাসার কুপ্রস্তাব দিত। এই বিষয়ে জুঁই তার বাবা কে জানালে তার বাবা জহুরুল ইসলাম ১ নং আসামি আশরাফুলের অভিভাবকদের কয়েকবার জানান।
কিন্তু আসামীর অভিভাবক কোনো পদক্ষেপ নেয়নি বলে জানান তিনি।

পরবর্তীতে ৩১.১২.২০২১ ইং তারিখ সকাল ৯ ঘটিকার সময় তার নানীর বাড়ি থেকে নিজ বাড়ি আসার সময় উজালপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে জোরপূর্বক তাকে অপহরণ করা হয়। এলাকাবাসী জানান ১ নং আসামী আহম্মদ আলীর ছেলে আশরাফুল ইসলাম (২৬ ), ২ নং আসামী মো: হামিদ আলীর ছেলে মো: হেমায়েত আলী( ৩৫) সাং নলপুকুরিয়া এবং ৩ নং আসামী আহম্মদ আলীর ছেলে মোঃ রাকিব( ২৪) ও ৪ নং আসামী মো: নূরুল ইসলাম এর ছেলে মোঃ রনি ইসলাম( ২২) উভয় সাং মোহনপুর। আরো ৫ থেকে ৬ জন অজ্ঞাত, জুঁই কে অজ্ঞাত একটি মাইক্রোবাসে করে জোরপূর্বক তুলে নিয়ে চলে যায়।

পরে এলাকাবাসী জুঁই এর বাবা জহুরুল কে জানালে অনেক খোঁজাখুঁজির পরেও তার মেয়ের কোনো সন্ধান পাইনি। পরে উক্ত এলাকার গণ্যমান্য ব্যক্তি তাকে আইনের সহযোগিতা নিতে বলে। তখন তিনি উক্ত আসামীদের বিরুদ্ধে থানায় হাজির হইয়া একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন জানান, এ বিষয়ে মামলা হয়েছে। এবং ইতিমধ্য ৪ নং আসামী রনিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিছু তথ্য পাওয়া গেছে। এখন উক্ত আসামী ও ভিকটিমকে উদ্ধার করার জোর চেষ্টা চলছে। যত তাড়াতাড়ি সম্ভব আসামীদের আইনের আওতায় আনা হবে। এবং তার সাথে ভিকটিম জুঁই কে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জোর চেষ্টা চালাচ্ছি ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com