1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন

চুড়খাই বাজার ব‍্যবসায়ী নির্বাচনে ‘আনারস জিতলে আমার কষ্ট সার্থক’ হবে।

এস.এম রুবেল আকন্দ(ময়মনসিংহ)
  • আপডেট সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১০৫ বার পঠিত

ময়মনসিংহের সদর উপজেলা ভাবখালী ইউনিয়ন চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমিতির নির্বাচন ২০২২ইং অনুষ্ঠিত।

আসন্ন চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমিতির নির্বাচন আগামী ০৬ জানুয়ারিতে অনুষ্ঠিত হবে। সেখানে আনারস প্রতীক নিয়ে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে ০৫ জনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিশিষ্ট ব‍্যবসায়ী মোঃ সুমন সরকার। কাউছার হোসেন নামে এক অটোরিকশাচালক আনারস প্রার্থীকে অনেক আগে থেকেই ভালোবাসেন।

সেই পছন্দের প্রার্থীর প্রচারে ভিন্ন মাত্রা যোগ করতে ভিন্ন কৌশল নিয়েছেন। এ জন্য আনারস প্রতীকের আদরে সাজিয়েছেন নিজের মাথা। যদিও কাউছারের দাবি, তার পছন্দের প্রার্থীর প্রতি ভালোবাসার নিদর্শনস্বরূপে নিজের মাথার চুল কেটে আনারস তৈরি করেছেন তিনি।

চুড়খাই বাজারের ব‍্যবসায়ী আরিফ মিয়া বলেন, কাউছার নিজের নতুন চেহারা নিয়ে প্রতিনিয়ত পছন্দের প্রার্থীর জন্য প্রচারণা চালাচ্ছেন। বিষয়টি এখন বাজারের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

কাউছার হোসেন বলেন, আমি সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করি। আমার ভাই মোঃ সুমন সরকার একজন সৎ ব‍্যবসায়ী ও অনেক ভালো মানুষ। তিনি চুড়খাই বাজার ব‍্যবসায়ীদের জন্য কিছু করতে চান। তিনি চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমতির নির্বাচনে আনারস মার্কা নিয়ে লড়াই করছেন। আমি সুমন সরকারকে ভালোবাসি, এ জন্য মাথাটাকে আনারস বানিয়েছি। আমার মাথার চুলকে আনারসে রূপ দিতে ৫শ টাকা খরচ হয়েছে। এই টাকা আমি নিজেই খরচ করেছি। কারণ মানুষ তার পছন্দের প্রার্থীর জন্য কত কিছুই তো করে। আমি তো শুধু নিজের মাথাটাই সাজিয়ে নিয়েছি। আনারস প্রার্থী বিজয়ী হলেই আমার এই কষ্ট সার্থক।

কাউছার হোসেন আরো বলেন, চুড়খাই বাজারের আমার আনারস প্রার্থীর গণজোয়ার সৃষ্টি হয়েছে। সুষ্ঠু নির্বাচন হলে আমার প্রার্থীর বিজয় সময়ের ব্যাপার মাত্র।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com