1. admin@channel21tv.com : channel21tv.com :
শনিবার, ২১ মে ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

নির্বাচনে শতভাগ বিজয় আশাবাদী চেয়ারম্যান পদপ্রার্থী – জালাল উদ্দিন।

এ,কে,এম,খোরশেদ আলম নলডাঙ্গা নাটোর প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৫৫ বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সর্বত্র চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। পিছিয়ে নেই নাটোরের নলডাঙ্গা উপজেলার ৫নং বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান জালাল উদ্দিন প্রাং। তিনি দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক পাওয়ায় বিভিন্ন ধরনের প্রচারণামূলক কাজ করে যাচ্ছেন ও ভোটারদের মাঝে ভোট প্রার্থনা করেছেন।

তিনি পায়ে হেঁটে বিভিন্ন বাজার ও পাড়া-মহল্লায় ছোট ছোট বিরতির মাধ্যমে ভোটারদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় জালাল উদ্দিন ভোটারদের কাছে তার উন্নয়ন ও শেখ হাসিনার উন্নয়নের কথা বলেন এবং তার জন্য দোয়া ও ভোট প্রার্থনা করেন। এতে অংশ নেয় ধর্ম-বর্ণ,রাজনৈতিক-অরাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

জালাল উদ্দিন বলেন, বঙ্গবন্ধু কন্যা, দেশনেত্রী জননেত্রী শেখ হাসিনা তিনি আমাকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনীত নৌকা প্রতীক দিয়ে পুনরায় এলাকার উন্নয়ন ও ইউনিয়ন বাসীর সেবা করা সুযোগ দিয়েছেন। তবে তিনি বিপুল ভোটে জয়ী হবেন এবং বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নকে একটি আদর্শ ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন। পুনরায় জনসাধারণের সকল প্রকার নাগরিক অধিকার নিশ্চিতসহ জনকল্যাণমূলক কাজ করবেন। সকল প্রকার অন্যায় ও অনিয়মকে দূর করে পুনরায় আইনের শাসন প্রতিষ্ঠা করবেন।

নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী জালাল উদ্দিন প্রাং তিনি হলেন সাবেক মেম্বার মৃত ভুলন প্রামানিক এর ছেলে। উল্লেখ্য যে, জালাল উদ্দিনের বাবা মরহুম ভুলন প্রামানিক তিনি বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের ৩ বার নির্বাচিত মেম্বার হিসেবে ছিলেন এবং তিনিও ৪ বার মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করে যাচ্ছেন।

তিনি তার ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ ভোটার ভাই বোনদের নিয়ে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com