1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

মিজানুর রহমান(মিলন) চ্যানেল২১ টিভি (শেরপুর জেলা প্রতিনিধি)
  • আপডেট সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ২৫৯ বার পঠিত

৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাসান খুররম চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করার সে উপলক্ষে ইউনিয়ন পরিষদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৯ ডিসেম্বর বুধবার দুপুরে শেরপুর সদর উপজেলার ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদের চত্বরে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ আল হাসান খুররম।

উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাজিতখিলা ইউনিয়নের ৩ বারের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান, বাজিতখিলা ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আবু বকর, ইউপি সদস্য মোঃ লাল মিয়া, মোঃ রেজাউল করিম রুবেল, মোঃ আব্দুল হালিম, মোঃ সাইদুল সরকার, নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ আবু সাঈদ উজ্জল, মোঃ সাইদর আলী, মোঃ আমিনুল ইসলাম, এস এম সামছুল হক, মোঃ মফিজুল হক, মোঃ আনোয়ারা বেগম, আয়নবী, মোছাঃ মমতাজ রাজ ভানু।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বাজিতখিলা ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত দোয়া মাহফিলে প্রথমে স্বাগত বক্তব্য রাখেন, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ আল হাসান খুররম, এরপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ৩ বারের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান, ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদের ১ থেকে ৯নং ওয়ার্ডের সকল ইউপি সদস্য।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাসান খুররম, প্রথমে সাবেক চেয়ারম্যান যারা মৃত্যু বরণ করেছেন তাদের আত্মার প্রতি মাগফিরাত কামনা করেন।

খুররম বলেন, আপনারা আমার জন্য অনেক পরিশ্রম করে আপনারা আমাকে ভোট দিয়ে এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছেন। আমি যেন আপনাদের সঠিকভাবে সেবা দিতে পারি সবাই আমার জন্য দোয়া করবেন। আপনাদের যেকোনো কাজে আমাকে ডাকবেন আমি আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করবো। আমার কাছ থেকে সেবা নেওয়ার জন্য আমার পরিষদে অথবা আমার বাড়িতে যেতে হবে না আপনারা আমাকে ফোন দিবেন আমিই আপনাদের কাছে যাবো সেবা দেওয়ার জন্য।

উক্ত দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন, বাজিতখিলা বাজার জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ আতাউর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com