1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতির সভাপতি প্রার্থী সরকার মজি’র লিফলেট বিতরণ।

এস.এম রুবেল আকন্দ(ময়মনসিংহ)
  • আপডেট সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২৯৫ বার পঠিত

ময়মনসিংহের সদর উপজেলা ১২নং ভাবখালী ইউনিয়ন চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ২০২২ইং।

আসন্ন চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী চুরখাই বাজারের বিশিষ্ট জেনারেটার ব‍্যবসায়ী মো. মজিবর রহমান সরকার (মজি) ভাইয়ের হরিণ প্রতীকে গণসংযোগের মাধ্যমে মানুষের দোকানে দোকানে গিয়ে ভোট চেয়ে লিফলেট বিতরণ করে চলেছেন।

তিনি চুরখাই বাজার ব‍্যবসায়ী সহকর্মী বন্ধু ও বাজারের বিভিন্ন ব‍্যবসায়ীদের নিয়ে ভোট প্রার্থনা করে দোকানদার ভোটার ভাইদের মধ্যে লিফলেট বিতরণ করছেন।

চুরখাই বাজারের ব‍্যবসায়ী ছিদ্দিকুর রহমান বলেন, জেনারেটার ব‍্যবসায়ী মজিবর রহমান সরকার (মজি) ভাই একজন সৎ ও যোগ্য সভাপতি প্রার্থী, তিনি সাহস করে হরিণ প্রতীকে নির্বাচন করেছেন, ব‍্যবসায়ী ভোটার ভাইয়েরা তার প্রতি সদয় হয়ে ভোট দেবেন বলে ভোটারদের মধ্যে জনশ্রুতি আছে বলে জানান।

সভাপতি প্রার্থী ও বিশিষ্ট জেনারেটার ব‍্যবসায়ী মো. মজিবর রহমান সরকার (মজি) বলেন, চুরখাই বাজার ব‍্যবসায়ী ভাইদের কাছে আমি হরিণ প্রতীক নিয়ে চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতির সভাপতি হয়ে অত্র সমিতির, চুরখাই বাজার ও ব‍্যবসায়ী ভাইদের সকল উন্নয়ন করে সবাইকে দোখানোর জন্য সভাপতি প্রার্থী হয়েছি। সবার ভোট পেয়ে আমি চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতির সভাপতি পদে নির্বাচিত হব বলে আশা প্রকাশ করেন।
আপনাদের মহা মূল‍্যবান ভোট প্রদান করে চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতির সকল সদস‍্যগণ ও চুরখাই বাজার ব‍্যবসায়ী ভাইদের একটি বার সেবা সুযোগ চাই।

এস.এম রুবেল আকন্দ,
ময়মনসিংহ, ত্রিশাল প্রতিনিধি।
০১৭৫২৮২৫৩২৩

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com