1. admin@channel21tv.com : channel21tv.com :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন

কমলনগরে দখলের চেষ্টায় দোকান ভাঙ্গচুর আহত ৫।

আনোয়ার হোসেন ,লক্ষ্মীপুর, প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২০৩ বার পঠিত

লক্ষ্মীপুরের কমলনগরের মাতাব্বরহাট বাজারে দখলের চেষ্টায় দোকানঘর ভাংচুর এতে আহত হয়েছে পাঁচ জনেরও বেশি। সোমবার (২৭ ডিসেম্বর) সকালে মাতাব্বর হাট বাজারে কাশেম মাঝি নামের এক ব্যক্তির দোকানে হামলা করে এ ভাংচুর করার অভিযোগ উঠেছে একই এলাকার ছালেহ আহম্মদ মাঝির নামে।

জানা যায়, দোকান ঘরটি ভাংচুর করতে দেখে কাশেম মাঝির জামাতা মনির হোসেন সহ পরিবারের লোক জন বাঁধা দিলে ছালেহ আহম্মদের লোকজন সন্ত্রাসী কায়দায় দেশীয় অস্রসহ তাদের উপর হামলা করেন।

স্থানীয়রা জানান, ছালেহ আহম্মদ মাঝির সাথে এই দোকান ঘরের জমি নিয়ে বিরোধ ছিল । সোমবার সকালে তারা সন্ত্রাসী নিয়ে দোকানে হামলা করে এতে কাশেম মাঝির পরিবারের মহিলাসহ ৫ জন আহত হয়েছে। তারা বর্তমানে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত অবস্থায় আছে।

মনির হোসেন জানান, আমি সকালে দোকানঘর খুলে বসে আছি। এসময় অতর্কিত ভাবে সন্ত্রাসী বাহিনী দিয়ে তারা আমার উপর হামলা করে। এসময় আমার পরিবারের লোকজন বাঁধা দিলে তারা তাদেরকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে এবং দোকানঘর ভাংচুর করে।

অভিযুক্ত ছালেহ আহম্মদের ছেলে রিয়াজ জানান, হামলা বিষয়টি সঠিক নয়। বরং আমার বাবার সাথে কথা কাটাকাটির একপর্যায়ে কাশেম মাঝির লোকজন আমার বাবার উপর ঝাঁপিয়ে পড়ে।

স্থানীয় ইউপি সদস্য খলিল জানান, কাশেম মাঝির দোকান ঘরের পাশে ছালেহ আহম্মদ মাঝি দাবি করেন তার চার ফুট জায়গা রয়েছে। আমরা মিমাংসা করতে চাইলে ছালেহ আহম্মদ মাঝি মানতে রাজি হয়নি । সেটাকে কেন্দ্র করে আজ ছালেহ আহম্মদ মাঝি লোকজন নিয়ে কাশেম মাঝির দোকানে হামলা করেন।

কমলনগর থানার অফিসার ইনচার্জ মোসলেহ উদ্দিন জানান, এখনো এবিষয়ে কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com