1. admin@channel21tv.com : channel21tv.com :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

সদিয়া চাঁদপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদ-প্রার্থী জাহাঙ্গীর আলম জাহিদ এর মিছিল ও পথসভা।

সোহেল রানা, সিরাজগঞ্জ
  • আপডেট সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ২৮০ বার পঠিত

আগামী ২৬শে ডিসেম্বর হতে যাচ্ছে সিরাজগঞ্জ চৌহালী উপজেলার আসন্ন চতুর্থ ধাপের ইউপি নির্বাচন।

আসন্ন ইউপি নির্বাচন কে কেন্দ্র করে সদিয়া ইউনিয়নের নৌকা প্রতিকের আহ্বায়ক ও বর্তমান চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ,ইউনিয়ন আ.লীগ,থানা যুবলীগ,ও ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মিছিল ও পথসভার আয়োজন করেন। বেতিল স্কুল এন্ড কলেজ চত্বর হতে ২৪ ডিসেম্বর শুক্রবার বিকালে ৫ ঘটিকায় নৌকা প্রতিকের মিছিল ও পথসভার যাত্রা শুরু করেন।

মিছিলে ও পথসভায় আয়োজনে উপস্থিত হয়েছিলেন সদিয়া চাঁদপুর ইউনিয়নের উল্লেখ যোগ্য নেতাকর্মী সহ সর্বস্তরের সকল জনসাধারন। বাংলাদেশ আ.লীগের মনোনীত চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণায় ও জনপ্রিয়তায় শীর্ষে নৌকা প্রতিক নিয়ে এগিয়ে রয়েছেন জাহাঙ্গীর আলম জাহিদ।

অত্র ইউনিয়নের সর্বসাধারণের মুখে চেয়ারম্যান পদে যোগ্য ও সৎ হিসেবে আলোচনায় রয়েছে তিনি। সাধারণ মানুষের সেবাই দিনরাত নিরলসভাবে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন বলে জানা গেছে।স্থানীয় জনগণ বলেন, এবারের নির্বাচনে বিপুল ভোট পেয়ে নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হবেন জাহাঙ্গীর আলম জাহিদ ।

চেয়ারম্যান পদ-প্রার্থী জাহাঙ্গীর আলম জাহিদ বলেন, আগামী ২৬ ডিসেম্বর জনগণের মূল্যবান ভোটে আমি জয়যুক্ত হলে উন্নয়নের ধারা অব্যাহত রেখে ১নং সদিয়া চাঁদপুর ইউনিয়ন কে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো এবং গরীব দুখী মেহনতী মানুষের সুখে দুঃখে পাশে থাকবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com