1. admin@channel21tv.com : channel21tv.com :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৪৯ অপরাহ্ন

বারহাট্টা উপজেলার সাত ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ।

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ২৩০ বার পঠিত

গত ১১ নভেম্বর নেত্রকোণা জেলায় ২য় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে বিজয়ী চেয়ারম্যানগণের প্রথম ধাপ শপথ গ্রহণ অনুষ্ঠান গত রবিবার (১৯ ডিসেম্বর) অনুষ্ঠিত হয় ।

 

আজ বুধবার (২২ ডিসেম্বর) বারহাট্টা উপজেলার (৭) সাত ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয় বিকাল সাড়ে তিনটায় জেলা প্রশাসকের কনফারেন্স রুমে।

 

এ শপথ গ্রহণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্থানীয় সরকার বিভাগীয় উপপরিচালক জনাব, জিয়া আহমেদ সুমন, প্রধান অতিথি জেলা প্রশাসক জনাব, কাজি আবদুর রহমান।

 

বারহাট্টা উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে –  ১নং বাউসী ইউনিয়নের মো. শামছুল হক (প্রথমবার নির্বাচিত)

২নং সাহতা ইউনিয়নের মো. মিজানুর রহমান (প্রথমবার নির্বাচিত), ৩নং বারহাট্টা সদর ইউনিয়নে কাজী সাখাওয়াত হোসেন (পরপর তৃতীয়বার নির্বাচিত),

৪নং আসমা ইউনিয়নে মো. শফিকুল ইসলাম খান (প্রথমবার নির্বাচিত) ৫নং চিবাম ইউনিয়নে মো. সাইদুর রহমান চৌধুরী (প্রথমবার নির্বাচিত), ৬নং সিংধা ইউনিয়নে মো. নাসিম উদ্দিন তালুকদার (প্রথমবার নির্বাচিত) ও ৭নং রায়পুর ইউনিয়নে আতিকুর রহমান রাজু (পরপর দ্বিতীয়বার নির্বাচিত), নবনির্বাচিত চেয়ারম্যানগণ একই সাথে শপথবাক্য পাঠ করেন।এসময় জেলা প্রশাসক বলেন, নব নির্বাচিত চেয়ারম্যানগণ জনগণের সাথে সুসম্পর্ক বজায় রেখে সরকারের গৃহীত নানা উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করতে হবে। এছাড়া বাল্যবিবাহ, মাদক মুক্ত, অপরাধমূলক কর্মকান্ড নির্মুল করায় সবাইকে আহবান জানান এবং সহযোগিতা কামনা করেন । বক্তব্যের শেষে প্রধান অতিথি নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুলের শুভেচ্ছা জানান ও মিষ্টি মূখ করান।

শপথ গ্রহণ শেষে, পরপর তৃতীয় বারের মত নির্বাচিত (যাকে ক্রিকেট ও ফুটবলের ভাষায় বলে হ্যাট্রিক) জনগণের ভালবাসার মানুষ ৩নং বারহাট্টা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেন নিজের অভিব্যক্তি ব্যক্ত করে বলেন, ৩নং বারহাট্টা ইউনিয়নবাসী আমাকে ভালবেসে পরপর তিনবার নির্বাচিত করেছেন, তাই তাদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি এবং তাদের পাশে সুখেদুঃখে আগেও ছিলাম, সবসময় থাকবো এবং বারহাট্টার সার্বিক উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com