1. admin@channel21tv.com : channel21tv.com :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

নেত্রকোনা সীমান্তে চোরাচালান সবচেয়ে কম হওয়ায় -নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) চ্যাম্পিয়ন।

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১৭০ বার পঠিত

সবচেয়ে কম চোরাচালান প্রবণ এলাকা নেত্রকোনা ব্যাটালিয়ন(৩১ বিজিবি)। এসব এলাকায় চোরাচালান প্রতিরোধে কার্যকর ভূমিকা রাখায় বিজিবির ব্যাটালিয়ন প্রধানদের চ্যাম্পিয়ন ট্রফি দেওয়া হয়েছে।

সোমবার বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পিলখানা সদর দফতরে বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল সাফিনুল ইসলাম বিজিবি দিবস উপলক্ষে অনুষ্ঠিত বিশেষ দরবার শেষে বিজয়ী নেত্রকোনার (৩১ বিজিবি) ব্যাটেলিয়ন প্রধানের হাতে ট্রফি তুলে দেন।

বিজিবির জনসংযোগ কর্মকর্তা শরিফুল ইসলামের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, অপারেশনাল কার্যক্রম, চোরাচালান নিরোধ, মাদকদ্রব্য আটকে অসামান্য কৃতিত্ব অর্জনকারীদের গুরুত্বপূর্ণ কাজের জন্য পুরস্কার তুলে দেওয়া হয়।

 

চোরাচালান দমনের ক্ষেত্রে ব্যাটেলিয়ন পর্যায়ে কম চোরাচালান প্রবণ এলাকা হিসেবে নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) চ্যাম্পিয়ন ও রংপুর ব্যাটালিয়ন (৫১ বিজিবি) রানারআপ হয় ।

 

বিজিবিতে গুরুত্বপূর্ণ এবং কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ ২০২১ সালে ৬০ বিজিবি সদস্যকে বিভিন্ন পদকে ভূষিত করা হয়।

 

বিশেষ অবদানের জন্য ৬১ জনকে মহাপরিচালকের অপারেশনাল প্রশংসা পত্র এবং ১০০ জনকে মহাপরিচালকের প্রশাসনিক প্রশংসাপত্র দেওয়া হয়। সুবেদার মেজর থেকে সহকারী পরিচালক হওয়া ১২ জন এবং সহকারী পরিচালক থেকে উপ-পরিচালক হওয়া একজনকে পদোন্নতির ব্যাজ পরিয়ে দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

  • © All rights reserved © 2021 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com