1. admin@channel21tv.com : channel21tv.com :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

দীর্ঘ ৫ বছর পার হয়ে গেল, ছাত্রলীগের কমিটি নেই বারহাট্টায় :

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ২৬৭ বার পঠিত

নেত্রকোনার বারহাট্টা উপজেলা ছাত্রলীগের কমিটি নেই দীর্ঘ (৫) পাঁচ  বছর ধরে। এতে করে উপজেলায় দীর্ঘদিন ধরে সংগঠনটির কার্যক্রম স্থবির হয়ে আছে। ফলে নতুন নেতৃত্ব সৃষ্টির পথও থমকে গেছে। পাশাপাশি সাবেক কমিটির পদে থাকা নেতারাও হতাশ হয়ে অনেকেই এখন রাজনীতির হাল ছেড়ে বিভিন্ন পেশায় জড়িয়ে যাচ্ছেন ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২০১৬ সালের আগস্টে তৎকালীন উপজেলা ছাত্রলীগের সভাপতি মহসিন মিয়াকে মাদকসহ গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনার পর কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। তারপর থেকেই, এখানে নতুন আর কোনো কমিটি দেওয়া হয়নি ।

সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম জানান, ২০১৬ সালের আগস্টে সভাপতি মহসিন মিয়া মাদকসহ গ্রেপ্তার হওয়ার পর কমিটি বিলুপ্ত করে দেয় জেলা কমিটি। এরপর থেকে অদ্যাবধি আর কোনো কমিটি দেওয়া হয়নি। এতে উপজেলা জুড়ে সংগঠনটির কার্যক্রম স্থবির হয়ে রয়েছে ।  নেতাকর্মীরাও দীর্ঘদিন ধরে নতুন কমিটির আশায় থেকে তারা হতাশায় ভুগছেন ।

বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব, আজিজুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে কমিটি নেই। সংগঠনের কার্যক্রম গতিশীল করতে নতুন কমিটি দেওয়া দরকার। তবে এ বিষয়ে এখনো পর্যন্ত কেউই আমাদের সাথে যোগাযোগ করেনি ।

এ বিষয়ে নবগঠিত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদ খান বলেন, শুধু বারহাট্টা নয়, কলমাকান্দা উপজেলায়ও দীর্ঘদিন ধরে ছাত্রলীগের কমিটি নেই। পূর্ববর্তী কমিটির নেতৃবৃন্দ এসব কমিটি করে যেতে পারেনি। তবে আমরা বিষয়টি নজরে রেখেছি। মন্ত্রী মহোদয়ও (সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু) এ সব কমিটি দ্রুত করার জন্য তাগিদ  দিয়েছেন ।

তবে সাংগঠনিক কার্যক্রম সক্রিয় করার লক্ষ্যে দ্রুতই এসব কমিটি করা হবে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ
  • © All rights reserved © 2022 Channel21tv.Com
Design & Development By Hostitbd.Com